• সন্ধ্যা ৭:১০ মিনিট শনিবার
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
মদনপুর এশিয়ান হাইওয়ে দিনভর যানজট

মদনপুর এশিয়ান হাইওয়ে দিনভর যানজট

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ঈদে বাড়িমুখী মানুষের চাপ ও অতিরিক্ত যানবাহনের জন্য দিনভর মদনপুর টু জয়দেবপুর এশিয়ান হাইওয়েতে যানজটে নাকাল যাত্রী ও চালকেরা। দিনভর যানজটের কারণে শাখা রাস্তাগুলোতে ছিল যানজট। হাইওয়ে পুলিশ যানজট নিরসনে কাজ করলে উল্টেপথে অটো ও সিএনজির কারণে যানজট দীর্ঘ হয়।

সরেজমিনে মদনপুর টু এশিয়ান হাইওয়ে ঘুরে দেখা গেছে, সকাল ভোর থেকে মহাসড়কে যাত্রীবাহি বাস ট্রাক ও প্রাইভেটকারে দীর্ঘ লাইন। যানজটের কারনে কচ্ছপ গতিতেও চলছে গাড়ি। অপরদিকে এশিয়ান হাইওয়ে অটো ও সিএনজি উল্টোপথে চলার কারণে যানজট দীর্ঘ হয়। যানজটের কারণে অনেক যাত্রীরা রাস্তার মধ্যেই নাস্তা ও দুপুরের খাবার খেয়েছেন। দীর্ঘ যানজটের কারণে অনেক অসুস্থ পড়ে। যানজট নিরসনে হাইওয়ে পুলিশ ও তালতলা পুলিশ ফাঁড়ি সদস্যরা কাজ করলেও যানজটে নাকাল হয়ে পড়ে এ পথে চলাচলরত যাত্রীরা।

তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইকবাল হোসেন জানান, ঈদে ঘরমুখী মানুষের চাপ ও অতিরিক্ত যানবাহনের কারণে ভোর থেকে মহাসড়কে চাপ বেড়েছে গাড়ির। সেজন্য সকাল থেকে মদনপুর নয়াপুর ও বস্তল এলাকায় তীব্র যাজটের সৃষ্টি হয়েছে। আমরা যাজট নিরসনে সকাল থেকে কাজ করছি কিন্তু অতিরিক্ত গাড়ির কারণে পুলিশকে হিমশিম খেতে হয়েছে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution